১৮ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি দর্শনায় আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয় শীর্ষক মতবিনিময় ও সংবর্ধনা বানারীপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টারের দাফন
বিরামপুরে যাত্রীবাহী বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-২

বিরামপুরে যাত্রীবাহী বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-২

শফিকুল ইসলাম দিনাজপুর জেলা প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই জন আরোহী পুলিশের এসআই জহুরুল ইসলাম (৩৮) ও তার বন্ধু মোনায়েম হোসেন (সুজন) (৪০) নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩ অক্টোবর) দিবাগত রাত সাড়ে আটটার দিকে বিরামপুর পৌর শহরের কলেজ বাজার পেট্রোল পাম্পের সামনে বাস ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ফুলবাড়ি উপজেলার লক্ষীপুর এলাকার আফসার উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম (৩৮) ও লালপুর গ্রামের হাবিবুর রহমান এর ছেলে মোনায়েম হোসেন সুজন। জহুরুল ইসলাম পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পদে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নীলফামারী হতে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ওমর ফারুক পরিবহন নঁওগার দিকে যাচ্ছিলো সামনের দিক থেকে আসা দুই জন যাত্রীসহ একটি মোটরসাইকেল বিরামপুর পেট্রোল পাম্পের সামনে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষে বাইকের দুই জন আরোহী গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন দুই জনকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাদের মৃত্যু ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুব্রত কুমার সরকার।

তিনি জানান, বিরামপুর কলেজ বাজার পেট্রোল পাম্পের সামনে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে বাইকের দুই জন আরোহী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহত দুই ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্ ঘোষণা করেন।

তিনি আরও জানান, দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে পুলিশ পাঠিয়ে দেই। পুলিশ হাসপাতালে গিয়ে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে এসেছে। সেই সাথে স্থানীয় জনতা কতৃক আটককৃত বাসটি থানায় নিয়ে আসা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019